Win Online Lottery

Win Online Lottery:  অল্প সময়ে ভাগ্য বদলাতে কে না চান? অল্প সময়ে ভাগ্য বদলানোর একটাই উপায় সেটা হল লটারি।বর্তমানে অনেকেই লটারি কাটেন। কেউ Lottery কাটেন শখে, কেউবা ভাগ্য পরিবর্তনের আশায়।গোটাটাই ভাগ্যের খেলা। প্রতিদিনই বহু মানুষ লটারির টিকিট কিনছেন। কেউ জিতছেন, তো কেউ আবার হারছেন । ভাগ্যের খেলায় কেউ হন লাখপতি, তো কেউ অনেক টাকা লোকসানও করেন।

কেউ লটারি কাটেন লুকিয়ে, কেউ বা অনলাইনে। লটারি কাটা বা লটারি জেতা কার্যত ভাগ্যের উপর নির্ভরশীল (Win Online Lottery)। তবে ভাগ্য হঠাৎ সহায় হয় কীনা, তা দেখতে একবার চান্স নিতে ক্ষতি কোথায়। সম্প্রতি রাজ্য তথা দেশের সব কিছুতেই অল্প বিস্তর মন্দা চলছেই। তাই অনেকেরই বাড়তি কিছু পাবার ইচ্ছা থাকে। আবার অনেকেই নিজের ভাগ্য পরীক্ষা করেন।

Free Ration Rules: কেন্দ্ৰ সরকার নতুন নিয়ম জারি করলো, ফ্রী রেশন পেতে এখন এই শর্তগুলি মানতে হবে

বেশির ভাগ মানুষই নিজের ভাগ্যের উপর ভরসা করে লটারি কাটেন। মালিকানা লটারি ক্যাটেন (Win Online Lottery) কিন্তু কোনো মালিক (অনলাইন লটারি) জিততে পারেন। আবার ভাগ্যের জেরে প্রথমবারেই যান তবে যারা নিয়ম মেনে লটারির টিকিট তাদের জেতার পায়ে দেখা যায়।আপনিও নিয়মিত লটারি কাটেন কি? তবে এই খবরটি আপনার জন্য।

কারন লটারি – কাটার গোপন সুত্রের কথা আলোচনা করতে চলেছি। এই নিয়মে লটারি কিনলে জেতার চান্স বেড়ে যাবে।ডিয়ার লটারির খেলা হয় প্রতিদিন তিনবার। সহজ পদ্ধতি অনুসরণ করে বিশেষ ডিয়ার লটারির ক্ষেত্রে আপনিও ক্রয়েন্ট টোকার বাম্পার পেয়ে যেতে পারেন (Win Online Lottery) । লটারি কাটার এই সহজ পদ্ধতিগুলো দেখে নিন-

ডিয়ার লটার দুপুর ১ টার খেলার ক্ষেত্রে:-

ডিয়ার লটারির দুপুর ১ খেলার টার্গেটের পদ্ধতি হল, ব্যাক নম্বরের বিপরীত সংখ্যা সেই ব্যাক নম্বরের সংখ্যার বিপরীত সংখ্যা, সেই সংখ্যার তালিকার সহজ নম্বর (অনলাইন লটারি)।

অন্য কোন ক্ষেত্রে যদি নম্বরের ৬ নম্বর পূর্ব নম্বর ২ হয় তবে ২ এর বিপরীত সংখ্যা হল ৭, ২ এর সংখ্যা ১ এর বিপরীত সংখ্যা এবং ২ এর পরের সংখ্যা ৩ এর বিপরীত সংখ্যা ৮। গণতান্ত্রিক কেন্দ্র লাস্ট নম্বরটি হল ৬ অথবা ৭ সতর্কতা ৮ (অনলাইন লটারি)।

WB Employees salary – বড় ঘোষণা নবান্নের!রাজ্যের কর্মীদের এককালীন 3 লাখ টাকা দেওয়ার ঘোষণা করা হল

এছাড়াও আরও একটি পদ্ধতি রয়েছে যে মিডল সংখ্যার দ্বিতীয় সংখ্যাটি যা রয়েছে তা হল লাস্ট নম্বর। অন্য কোন সংখ্যার মিডল যদি ১৪ হয় তবে তার লাস্ট নম্বর ৪ হবে।

ডিয়ার লটারি সন্ধ্যা ৬ টার খেলার ক্ষেত্রে:-

দ্বিতীয় টার্গেট নির্ণয় করার সহজ পদ্ধতি হল মিডল সংখ্যার যোগফল এবং শেষ সংখ্যার যোগফল তার। আর যোগফলের ফলাফল পরের সংখ্যা হবে। ভিন্ন ধরন একটি সংখ্যার ব্যাক নম্বর যদি ২ হয়, মিল যদি নম্বর ১৮ হয় তাহলে উপলব্ধটি যদি ৬০-৬৯ এর মধ্যে থাকে তবে তালিকার শেষ নম্বর হল ৬৩ তবে ৬৪ অথবা ৬২ (অনলাইন লটারি)।

Cash Withdrawal Limit: ব্যাংক গ্রাহকদের মাথায় হাত!এখন থেকে 10 হাজার টাকার বেশি তোলা যাবে না,আপনার অ্যাকাউন্ট নেই তো, সেই ব্যাঙ্কে?

আরও একটি পদ্ধতি রয়েছে যদি আপনার মিডল সংখ্যার প্রথম সংখ্যাটি (Win Online Lottery) হবে লাস্ট নম্বর। অন্য কোন সংখ্যার মিডল নম্বর যদি ১০ তবে শেষ নম্বর ১ হবে।

ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে:-

লটারি নির্বাচনের ক্ষেত্রে যে নম্বরটি উপলব্ধ রয়েছে সেগুলি দেখতে হবে। ডিয়ার লটার (Win Online Lottery) রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে টার্গেটের সহজ পদ্ধতি, সংখ্যা উপস্থিতির মধ্যে যে ব্যাটার নম্বর এবং লাস্ট নম্বর একই মিডল নম্বর এবং লাস্ট নম্বর একই, পরামর্শ নিতে পারেন।

ভিন্ন ধরন কোনো সংখ্যার ব্যাক নম্বর ২ মিডল নম্বর ১৪ তবে তালিকার নম্বরটি হবে ২ নম্বর ১। এই পদ্ধতিতে লটারি (Win Online Lottery) (অনলাইন লটারি) কেটে দেখুন যে আপনার ভাগ্যে আছে কিনা।ভাগ্য হঠাৎ সহায় হয় কিনা, তা দেখতে একবার চান্স নিতে ক্ষতি কোথায়।

By Probir Biswas

আমি প্রবীর বিশ্বাস Webscte.in এ সকল প্রকারের স্কলারশিপ সহ বিভিন্ন জানা-অজানা তথ্য, সাথে টেক নিউজ, বিনোদন, ব্যবসা-বানিজ্যের ওপরও বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেট দিয়ে থাকি, ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.