Flipkart Big Billion Days

Flipkart Big Billion Days: আকাশে বাতাসে আগমনীর সুর, পুজোর আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আর পুজো মানেই নতুন জামাকাপড়ে সেজেগুজে প্যান্ডেল হপিং। পুজোতে নতুন জামা কাপড় না কিনলে কি চলে।ইতিমধ্যেই পুজোর কেনাকাটা শুরু হয়ে গিয়েছে। শপিং মলগুলিতে অনেকেই পুজোর জামাকাপড় কিনতে ভিড় জমাচ্ছেন। বাঙালীরা পুজোর ক’টা দিনের জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন।

গত দুবছর করোনা আবহে দুর্গাপুজো নিয়ে সেভাবে কারোরই মাতামাতি হয়নি। তাই এবছরের পুজো আবার সেই পুরোনো ছন্দে ফিরতে চলেছে।তবে বর্তমানের মূল্যবৃদ্ধির বাজারে বেশিরভাগ সাধারণ মানুষের হাতে নেই টাকা। তাও লোকজন জামাকাপোড় কিনতে বাজারে ছুটে যাচ্ছেন,পুজো বলে কথা। পুজো মানেই সাজগোজ,নতুন জামা না হলে কি চলে।কেউ কেউ হয় বাজারে যাচ্ছেন কেনাকাটা করতে আবার কেউ অনলাইনে পুজোর কেনাকাটা সেরে নিচ্ছেন।

Duare sarkar camp date 2022: বিরাট সুখবর!এবার দুয়ারে সরকার ক্যাম্পেই সরকারি চাকরি মিলবে?আবেদন করবেন কিভাবে জানুন

বর্তমান স্মার্টফোনের যুগে এখন হাতের মুঠোর শপিং মল। আঙুলের ছোঁয়ায় সাধ্যের মধ্যে সব কিছুই কেনা যায়। এখন অনলাইন কেনাকাটার বাজার রমরমা। আর ই-কমার্স সাইটগুলিতে চোখধাঁধানো ছাড়ও মেলে।উৎসবের মরশুমে ই-কমার্স সাইটগুলিতে বিশেষ সেল চলে।বিগত কয়েকদিন ধরেই ফ্লিপকার্টের সেলের বিষয়ে খবর পাওয়া যাচ্ছিল। এবার ফ্লিপকার্ট আনুষ্ঠানিক ভাবে সেই সেলের তারিখ প্রকাশ করল।

Flipkart Big Billion Days সেলের তারিখ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে। Big Billion Days সেল 23 সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং 30 সেপ্টেম্বর পর্যন্ত চলবে। 22 সেপ্টেম্বরের প্রথম দিকে প্লাস ব্যবহারকারীদের জন্য Big Billion Days সেল ডিল শুরু হবে।শুধুই জামাকাপড় নয় সবেতেই থাকছে অফার।মেয়েদের পোশাকের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে। শাড়িতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে।

CM WB Govt Scholarship: মাননীয়া মুখ্যমন্ত্রী নিজেই পড়ুয়াদের ১০,০০০ টাকা স্কলারশিপ দেন, কোন স্কলারশিপ, কি ভাবে আবেদন করবেন

এছাড়াও টিভি সহ অন্যান্য সামগ্রীতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। টিভি ৬০ থেকে ৮০ শতাংশ ছাড় থাকবে। ৫৫ শতাংশ ছাড়ে কেনা যাবে এসি। ল্যাপটপ, মোবাইল, স্মার্টওয়াচ সহ একাধিক ইলেকট্রনিক্স গ্যাজেটের উপর দুর্দান্ত ছাড় দিতে চলেছে ই কমার্স সংস্থা ফ্লিপকার্ট। শুধুমাত্র জিনিসের দামে ছাড় বা অফার নয়, ক্যাশব্যাক এবং জিনিস কিনে পরে দাম দেওয়ার মতো সুবিধাও পাবেন ক্রেতারা।

ফ্লিপকার্টের এই সেলে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফার মিলবে। বিগ বিলিয়ন ডেস সেলের জন্য, ফ্লিপকার্ট ফ্ল্যাট ডিসকাউন্টের উপরে এবং তার উপরে 10 শতাংশ তাত্ক্ষণিক ডিসকাউন্ট দেওয়ার জন্য ICICI এবং Axis ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব করেছে।ফ্লিপকার্ট সেলের আগে কিছু ডিল প্রকাশ করেছে।এই সেলে আইফোন কম দামে পাওয়া যাচ্ছে।

LPG Cylinder Business করে লাখপতি হতে পারেন, কিভাবে বিস্তারিত জানুন

Flipkart-এর কিছু ডিল?

iPhone 12, iPhone 11 এবং iPhone 13 সিরিজ সহ মডেলগুলি ডিসকাউন্ট মূল্যে উপলব্ধ। Motorola, Samsung পাওয়া যাবে। Realme, Poco সহ অন্যান্য ব্র্যান্ডের বেশ কয়েকটি স্মার্টফোনও বড় ডিসকাউন্ট সহ উপলব্ধ হবে। Flipkart-এর আর কিছু ডিল Poco F4 5G, Poco X4 5G, Poco M4 Pro 5G, Oppo Reno 8 5G, Motorola Edge 30, Moto G62, Moto G32, Realme 91 5G, Realme 956 বিশেষ সংস্করণ এবং আরও অনেক কিছুতে পাওয়া যাবে। তবে ফ্লিপকার্ট এখনও অফারের দাম প্রকাশ করেনি।বলা হচ্ছে যে এই মডেলগুলি সর্বনিম্ন দামে পাওয়া যাবে

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের ফলো করুন

👍 Google News

👍 টেলিগ্রাম চ্যানেলে

By Probir Biswas

আমি প্রবীর বিশ্বাস Webscte.in এ সকল প্রকারের স্কলারশিপ সহ বিভিন্ন জানা-অজানা তথ্য, সাথে টেক নিউজ, বিনোদন, ব্যবসা-বানিজ্যের ওপরও বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেট দিয়ে থাকি, ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.