Lottery Price Winning Tricks

Lottery Price Winning Tricks: রাতারাতি কোটিপতি হওয়া যায় মানে ‘ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন’ দেখার মত অবস্থা।রাতারাতি কোটিপতি হব এই কথাটি শুনলেই আমাদের চোখের সামনে কাড়ি কাড়ি টাকা ভেসে উঠে। আর সুখোময়, বিলাসবহুল ভবিষ্যৎ এর কথা মাথায় আসে। আমরা সবাই নিজের উজ্জল ভবিষ্যৎ গড়তে চাই। আর তার জন্য অনেক টাকার প্রয়োজন।তার জন্য কি করতে হয় তা আমাদের জানা আছে কি?

Class VIII Scholarship: অষ্টম শ্রেণীতে উত্তীর্ণদের জন্য মাসিক ১০০০ টাকা করে দেওয়া হবে, আবেদন সহ বিস্তারিত জানুন

অনেকেরই কম বয়স থেকে ধনী হওয়ার আশা থাকে। আর তাছাড়া ধনী হবার কথা শুনলে সবার মনই যেন লাফিয়ে ওঠে, মনে লোভ জন্মায়। কিভাবে ধনী হওয়া যায়, কত তাড়াতাড়ি ধনী হওয়া যায় এসব কথা মনের ভেতর ঘুরপাক খায়।আর খাবেই না কেন, সবারই তো ইচ্ছা হয় বিলাসী জীবনযাপন করতে, একটু সুখে থাকতে। কিন্তু সবাই তো আর ধনী হতে পারে না। কেউ চেষ্টা করে সফল হয়, কেউবা সারাজীবন বৃথাই চেষ্টা করে যায়।

WB Volunteer Recruitment 2022: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর!দীর্ঘ প্রতীক্ষার পর রাজ্যে আবারো প্রচুর ভলেন্টিয়ার নিয়োগ

টাকা-পয়সা সঞ্চয় করা অনেকের কাছেই কঠিন বিষয়। সঠিক পথ না জানার কারণে অনেকেই ধনী হওয়ার সুযোগের সদ্ব্যবহার করতে পারে না। খুব কম লোকই আছেন যারা হঠাৎ সংক্ষিপ্ত পথের আয় নিজের পকেটে পুরতে পারেন। ফকির থেকে রাতারাতি কোটিপতি হওয়ার ঘটনা বিশ্বে অনেক রয়েছে। আপনিও যদি রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন,তাহলে তো ‘এ যেন মেঘ না চাইতেই জল’ পাওয়ার মত বিষয়।

রেলের গ্রুপ ডি 2022 Railway Group D Revision Set-01 Question and Answer Paper 2022

তবে ভাগ্য যদি আপনার সহায় হয় তাহলে আপনিও খুব সহজেই রাতারাতি কোটিপতি হতে পারেন। ভাবছেন কি করে হবেন।লটারি টিকিট কেটে পুরস্কার জিতে রাতারাতি কোটিপতি হওয়া যায়। অধিকাংশ মানুষই বিশ্বাস করেন লটারি ভাগ্যের উপর নির্ভরশীল। আর তাই ভাগ্যের উপর নির্ভর করে পুরস্কারের আশায় যে কোনো সংখ্যা নির্বাচন করে লটারির টিকিট কেটে ফেলেন।

Primary TET Scam: বড় খবর! এবার ২০১২ ও ২০১৪ সালের টেটের ভিত্তিতে নিযুক্ত শিক্ষকদের এক বড় অংশ বিপদে পড়তে চলেছেন

আর সেখানেই অনেকে গন্ডগোল করে ফেলেন। কারন লটারি টিকিট কাটার ক্ষেত্রে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ হলো আপনি কতো নম্বরের টিকিট নির্বাচন করছেন সেটি। আর পুরস্কার জেতার জন্য টিকিট নির্বাচনের ক্ষেত্রে ভাগ্য ছাড়াও রয়েছে কিছু বিশেষ ট্রিকস। যেগুলির সাহায্যে টিকিট কাটলে আপনিও অতি সহজেই লটারির পুরস্কার জিততে পারেন।

WBCHSE Exam 2023: পরীক্ষার্থীদের সুবিধার জন্য আগামী বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষা নিয়ে বড় ঘোষনা

তবে অধিকাংশ মানুষই লটারি সঠিক নম্বর নির্বাচনের এই পদ্ধতিগুলি জানেন না। আজ আমরা আপনাদের জন্য লটারি টিকিটের নম্বর নির্বাচনের এমন কিছু পদ্ধতি বলতে চলেছি যার জেরে আখেরে আপনি লাভবান হবেন। আপনিও প্রতিনিয়ত লটারি টিকিট কাটেন কি? তাহলে এই ট্রিকস মেনে লটারি কাটুন। চলুন তবে লটারির টিকিটের নম্বর নির্বাচনের পদ্ধতিটি জেনে নেওয়া যাক।

এই বিশেষ পদ্ধতিগুলি (Lottery Price Winning Tricks) হল:-

১)রান ট্রিক্স বা রান নম্বর নির্বাচন:-

লটারিতে প্রাইজ জেতার ক্ষেত্রে অন্যতম গুরুত্বপুর্ণ ট্রিক হল রান ট্রিক্স বা রান নম্বর নির্বাচন। এই পদ্ধতিতে আপনারা লাস্ট নম্বর নির্বাচন করতে পারবেন। এই পদ্ধতি অনুসারে কোনো ব্যক্তি যে মিডল নম্বর নির্বাচন করবেন লাস্ট নম্বরের প্রথম সংখ্যাটির ক্ষেত্রে সেই মিডল নম্বরের প্রথম সংখ্যাটির ঠিক পরের নম্বর এবং লাস্ট নম্বরের দ্বিতীয় সংখ্যাটির ক্ষেত্রে লাস্ট নম্বরের প্রথম ডিজিটের ঠিক পরের সংখ্যাটি হবে। ধরুন কোনো লটারির টিকিটের মিডল নম্বর যদি ৬৫ হয় তবে লাস্ট নম্বরের প্রথম ডিজিট ৭ হবে এবং লাস্ট নম্বরের দ্বিতীয় ডিজিট ৮ হবে। অর্থাৎ ওই টিকিটের শেষ চারটি নম্বর ৬৫৭৮ হবে।

২)L. B Calculation:-

লটারির টিকিট কাটার ক্ষেত্রে আরেকটি গুরুত্বপূর্ণ ট্রিক হল L. B Calculation । এই পদ্ধতি অনুসারে আপনি লাস্ট নম্বর নির্বাচনের ক্ষেত্রে আপনি যে মিডল নম্বরটি নেবেন সেটি লাস্ট নম্বরের দুটি ডিজিটের যোগফলের সমান হবে। ধরুন কোনো ক্ষেত্রে লটারির মিডল নম্বর ৫৫ তবে এক্ষেত্রে সম্ভাব্য লাস্ট নম্বর দুটি ২,৩ এবং ১,৪ হতে পারে। এই পদ্ধতিতে লটারির শেষ নম্বরটি নির্বাচন করে দেখতে পারেন আপনি পুরস্কার পান কিনা।

৩)Consecutive Number:-

লটারির টিকিট কাটার আরেকটি গুরুত্বপূর্ণ পদ্ধতি হল Consecutive Number। এই পদ্ধতি অনুসারে লটারির শেষ নম্বরটি নির্বাচনের পদ্ধতি হল লটারির মিডল নম্বর দুটির যোগফল এবং লাস্ট নম্বর দুটির যোগফলের সমান হবে। ধরুন কোনো লটারির টিকিটের মিডল নম্বর ৪৫ হলে মিডল নম্বর দুটির যোগফল (৪+৫) =৯ হবে। তবে লটারির সম্ভাব্য শেষ নম্বর দুটির যোগফলও ৯ হতে হবে। এই পদ্ধতি অনুসারে লটারির টিকিট কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা।

এই পদ্ধতিগুলি অবলম্বর করে লাস্ট নম্বর নির্বাচন করে দেখতে পারেন আপনি পুরস্কার জিততে পারেন কিনা। তবে এক্ষেত্রে লটারিতে পুরস্কার জেতা অনেকটাই আপনার পর্যবেক্ষণ ক্ষমতার ওপর নির্ভর করছে। আপনারও যদি লটারি কাটার অভ্যেস থাকে তাহলে এই পদ্ধতি অবলম্বন করে আপনার ভাগ্য পরিক্ষা করে দেখতে পারেন।

By Probir Biswas

আমি প্রবীর বিশ্বাস Webscte.in এ সকল প্রকারের স্কলারশিপ সহ বিভিন্ন জানা-অজানা তথ্য, সাথে টেক নিউজ, বিনোদন, ব্যবসা-বানিজ্যের ওপরও বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেট দিয়ে থাকি, ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.