বৈজ্ঞানিক উপায়ে লটারি কেটে কোটিপতি হন, রইল লটারি জেতার উপায় | Lottery Tips Bangla

আপনি কী লটারি জেতার উপায় খুঁজছেন? Dear lottery tips and tricks, লটারি কিভাবে জিতবো, 6 টাকায় 1 কোটি লটারি, লটারি কাটার ফর্মুলা, লটারি কাটার নিয়ম, ডিয়ার লটারি টিপস, লটারি টিকিট ২০২২, ডিয়ার লটারি কাটার নিয়ম,

স্বপ্ন মানেই একটি নিছক কল্পনা একথা আমরা প্রায় সকলেই মনে করি। কিন্তু আসলে তা নয়,স্বপ্ন মানেই বাস্তব। আর স্বপ্ন মানেই গন্তব্য। স্বপ্ন ছাড়া জীবনে সাফল্য পাওয়া যায় না। জীবনের চলার পথে মানুষ মাত্রই স্বপ্ন দেখে। আসলে স্বপ্ন ছাড়া মানুষ বাঁচতে পারে না। স্বপ্ন সাধারণত দুই রকমের হয়। একটি হল স্বাভাবিক স্বপ্ন, যা আমরা ঘুমিয়ে ঘুমিয়ে দেখি। আর এই স্বপ্নের কোন মানেই থাকে না।

Advertisement

বিরাট সুখবর! চাল, ডালের সঙ্গে এবার রেশন দোকানে মদ(সুরা) পাওয়া যাবে

ঘরে বসে কোন পরিশ্রম ছাড়া পয়সা রোজগারের সুযোগ পেলে কেউ নিশ্চই হাত ছাড়া করবেন না। লটারিতে (Lottery) কোটিপতি হওয়ার স্বপ্ন দেখাটা অন্যায় নয়। কিন্তু বাস্তবে রূপায়িত করার ক্ষেত্রে সাধারণ মানুষের কাছে সেটা স্বপ্নের মতই। সবাই আর্থিক স্বচ্ছলতার আশা করেন, আর সেই লক্ষ্যেই ভাগ্যের পরীক্ষা করতে অধিকাংশ মানুষ লটারির টিকিট কাটতে শুরু করেন। অনেকের ক্ষেত্রে আবার এটা এক রকম নেশা হয়ে দাঁড়ায়।

Advertisement

লটারি কাটা মানেই যে ভাগ্য পরীক্ষা তা আর বলার অপেক্ষা রাখেনা।  আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন যারা প্রতিদিন নিয়ম করে লটারি কাটেন পুরস্কারের আশায়। কিন্তু সবার ভাগ্য তো আর সমান হয় না। খুব কম জনেরই ভাগ্য খোলে লটারিতে বেশিরভাগ মানুষকে খালি হাতেই ফিরতে হয়। কারন লটারি কাটার সময় সামান্য ভুলের জন্যে অনেকেই পুরস্কার জেতার সুযোগ হারান।

মধ্যশিক্ষা পর্ষদ ২০২৩ সালের মাধ্যমিক পরীক্ষার নতুন রুটিন প্রকাশ করলো | Madhyamik Routine 2023

আপনি কি নিয়মিত লটারি কার্টেন?  আপনি কি সামান্য ভুলের জন্যে জিততে পারেন না লটারি? সামান্য ভুলের জন্যে বড়লোক হওয়ার সুযোগ হাত ছাড়া হয়ে যায় কি? তাহলে লটারি কাটার এই কৌশল ( Lottery Tips Bangla) আপনার জানা অত্যন্ত জরুরি। যা আপনার লটারি জেতার পথকে সুগম করবে। এই নিয়মটি আপনাকে ভালো করে রপ্ত করতে হবে। তাহলে লটারি জেতার বিস্তারিত তথ্য (Lottery Tips Bangla) জেনে নিন-

লটারি জেতার উপায় কিছু সহজ টিপস:-

লটারি কাটার সময় কিছু নির্দিষ্ট নিয়ম বা কৌশল মানলে জিত নিশ্চিত হবে। ২০০৫ সাল থেকে ২০২১ সময় পর্যন্ত লটারি বিজেতাদের জেতা লটারিগুলি থেকে দেখা যায় তাদের বেশিরভাগ টিকিটগুলিতে ‘১’সংখ্যাটি কমন থাকে।অর্থাৎ জেতা লটারিগুলির মধ্যে বেশিরভাগ লটারিতে ‘১’ সংখ্যাটি থাকেই। যারা মনে করছেন লটারি কিনবেন, তারা

বাতিল হল রাজ্যে ৬২ লক্ষের বেশি রেশন কার্ড ! বাতিল তালিকায় আপনার নাম নেই তো ?

‘১’ সংখ্যা বিশিষ্ট টিকিট কিনতে পারেন।

লটারি কেনার সময় নম্বর নির্বাচনে সমস্যা হলে যে টিকিটগুলিতে একই সংখ্যা পরপর থাকে সেই লটারিগুলি বাছতে পারেন। যেমন- ১১, ২২, ৩৩ ইত্যাদি সংখ্যা পর পর থাকলে সেই লটারিগুলি চোখ বুজে কিনতে পারেন। কিছু ক্ষেত্রে দেখা গেছে এসব পরপর সংখ্যা বিশিষ্ট লটারিগুলির জেতার সম্ভবনা বেশী থাকে।

আবার অনেক ক্ষেত্রে দেখা গেছে জেতা টিকিটগুলির মধ্যে বিজোড় সংখ্যা বিশিষ্ট টিকিটগুলির পরিমাণ বেশী হয়। সুতরাং বিজোড় সংখ্যা বিশিষ্ট টিকিটগুলিকে গুরুত্ব দেওয়া যেতে পারে। যেমন- ১, ৩, ৫, ৭ ইত্যাদি সংখ্যা বিশিষ্ট টিকিটগুলি কিনে দেখতে পারেন। সুতরাং এক্ষেত্রে আগের তিনটি নিয়ম অনুসারে ১১ থাকলে সেই সংখ্যার গুরুত্ব বেশি থাকবে। আর একটি লটারি কিনবেন না, পারলে পুরো সিরিজ ধরে কিনুন।

তবে লটারি জেতা বা না জেতা সম্পূর্ণ ভাগ্যের উপর নির্ভর করে। আমরা এখানে বিগত কয়েক বছরে জেতা লটারি গুলির সমীক্ষা ( Lottery Tips Bangla) করে আপনাদের তথ্য দিচ্ছি। অনেকেই দীর্ঘদিন ধরে লটারি কেটে অনেক পয়সা নষ্ট করেছেন, এটা একদম করবেন না। কয়েকবার চেস্ট করে ছেড়ে দিন। মনে রাখবেন ভাগ্য সাথ না দিলে কখনোই লটারি জেতা সম্ভব নয়।

এমন অনেকেই আছেন যারা নিয়মিত টিকিট কেটেছেন অথচ পুরস্কার পাননি। আবার কেউ একদিন টিকিট কেটেই কোটি টাকার পুরস্কার জিতে গিয়েছেন। ফলে হলফ করে বলে দেওয়া যায় না যে লটারির টিকিট কাটলেই আপনি কোটিপতি হবেন। তাই বলে কেউ বড়লোক হওয়ার স্বপ্ন দেখা ছেড়ে দেয় না।

Written by Probir Biswas

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের ফলো করুন

 Google News || টেলিগ্রাম চ্যানেলে

Probir Biswas

আমি প্রবীর বিশ্বাস Webscte.in এ সকল প্রকারের স্কলারশিপ সহ বিভিন্ন জানা-অজানা তথ্য, সাথে টেক নিউজ, বিনোদন, ব্যবসা-বানিজ্যের ওপরও বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেট দিয়ে থাকি, ধন্যবাদ।

Related Articles