BSNL Recharge Plans

BSNL Recharge Plans : চলতি বছরে স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তি। সেই উপলক্ষে দেশজুড়ে বিভিন্নভাবে এবারের স্বাধীনতা দিবসকে উদযাপন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধুমাত্র সরকারের পক্ষ থেকে নয়, বেসরকারি ক্ষেত্র থেকে শুরু করে দেশের সমস্ত স্তরের মানুষ স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উদযাপন করতে চলেছেন। স্বাধীনতার এই ৭৫ বছর পূর্তিকে সামনে রেখেই রাষ্ট্রায়ত্ত সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড(BSNL) তার গ্রাহকদের জন্য দারুন নতুন প্রিপেইড প্ল্যান অফার করল।

Coin for Sale – 2: পুরাতন নোট ও কয়েনের মেগা সেলে পুরনো ২ টাকার কয়েন বেচুন লাখ টাকায়, সঠিক ভাবে বিক্রয় করার উপায় দেখুন

স্বাধীনতা দিবস উপলক্ষে ফের জিও, ভোডাফোনের মতো টেলিকম সংস্থাকে টক্কর দিতে বিএসএনএল নতুন অফার নিয়ে হাজির হয়েছে। এই টেলিকম কোম্পানি এবার আরও আকর্ষণীয় অফার ঘোষণা করল। Jio, Airtel, Vi প্রমুখ বেসরকারি টেলিকম অপারেটরেরা যখন ফের ট্যারিফের দাম বাড়ানোর কথা ভাবছে, তখন রাষ্ট্রায়ত্ত ভারত সঞ্চার নিগম লিমিটেড বা (BSNL) যেন ইউজারদের জন্য এক ঝলক স্বস্তির বাতাস।বর্তমানে এই সংস্থা গ্রাহকদের জন্য ঈর্ষণীয় সব রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plans ) নিয়ে বাজারে হাজির হয়।

ভারত সঞ্চার নিগম লিমিটেড গ্রাহকদের জন্য নতুন পরিকল্পনা ঘোষণা করেছে। বিএসএনএল ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই নতুন প্ল্যানটি চালু করেছে। BSNL এর গ্রাহকেরা সাশ্রয়ী মূল্যের মধ্যে প্ল্যান (BSNL Recharge Plans ) এর সাথে দৈনিক ভয়েস কলিং এবং SMS খরচের সুযোগ পেলেও দৈনিক Data খরচের সুবিধা পান না।

Win Online Lottery: ডিয়ার লটারি কাটার গোপন সুত্র ফাঁস হল, ম্যাজিক দেখতে চাইলে এই নম্বর গুলো বেছে নিন

এবার অতিরিক্ত পরিমাণে ডেটা খরচের সঙ্গে দীর্ঘ ভ্যালিডিটির সুবিধা নিতে চাইলে BSNL ইউজারদের জন্য এই প্ল্যান (BSNL Recharge Plans) উপযুক্ত হবে। বিএসএন এর আলোচ্য এই প্ল্যান এর সঙ্গে এককালীন 75+ 75 অর্থাৎ মোট 150 GB Data খরচের ফায়দা নিতে পারবেন গ্রাহকরা। যেটা গ্রাহকদের জন্য যথেষ্ট চমকপ্রদ অফার। এই অফারের বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

BSNL এর এই নতুন প্ল্যানটির নাম হল ‘প্ল্যান আজাদি কা অমৃত মহোৎসব প্ল্যান ভাউচার’ (azadi ka amrit mahotsav PV)। BSNL এর এই নতুন প্ল্যান রিচার্জ এর জন্য গ্রাহকদের 2022 টাকা খরচ করতে হবে।বিএসএন এর এই প্ল্যানটিতে 300 দিনের বৈধতা পাওয়া যাবে। তার সঙ্গে BSNL ইউজাররা এককালীন মাসিক 75 GB Data খরচের সুবিধা পাবেন।

Free Ration Rules: কেন্দ্ৰ সরকার নতুন নিয়ম জারি করলো, ফ্রী রেশন পেতে এখন এই শর্তগুলি মানতে হবে

এই প্ল্যান রিচার্জের পরের 60 দিন গ্রাহকেরা এই ডেটা খরচের সুবিধা পাবেন। তবে তারপর প্ল্যানের (BSNL Recharge Plans) অধীনে ডেটা খরচের সুবিধা পেতে গেলে আগ্রহীদের আলাদাভাবে ডেটা ভাউচার রিচার্জ করতে হবে।BSNL গ্রাহকেরা Data সুবিধা ছাড়া 2022 টাকার প্রিপেড প্ল্যান ‘আজাদি কা অমৃত মহোৎসব প্ল্যান ভাউচার’ নিলে গ্রাহকরা দৈনিক 100 SMS খরচের সুবিধা পাবেন।

এছাড়াও যে কোনো নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং পেয়ে যাবেন।অর্থাৎ কথা বলার সময় প্ল্যান রিচার্জকারীরা পুরোপুরি নিশ্চিন্তে থাকতে পারবেন।তবে এই ক্ষেত্রে BSNL এর এই প্রিপেড প্ল্যান রিচার্জ করতে গেলে আগামী 31 আগস্ট এর মধ্যে রিচার্জ করতে হবে। অর্থাৎ 31 শে আগস্ট 2022 এর পরে BSNL গ্রাহকেরা কোনোভাবেই এই প্ল্যানের ফায়দা নিতে পারবেন না।আপনিও যদি বিএসএন গ্রাহক হয়ে থাকেন তাহলে এই দুর্দান্ত রিচার্জ প্ল্যানের সুযোগটি হাতছাড়া করবেন না।

By Probir Biswas

আমি প্রবীর বিশ্বাস Webscte.in এ সকল প্রকারের স্কলারশিপ সহ বিভিন্ন জানা-অজানা তথ্য, সাথে টেক নিউজ, বিনোদন, ব্যবসা-বানিজ্যের ওপরও বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেট দিয়ে থাকি, ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.