Airtel Recharge Online: বাম্পার সুখবর!সারামাস বিনামূল্যে আনলিমিটেড নেট ও কল ফ্রি দিচ্ছে Airtel, লক্ষ্য 2 কোটি নতুন গ্রাহক

Airtel Recharge Online: বিনামূল্যে ইন্টারনেটের সুবিধা নিয়ে এসেছিল প্রথমে জিও। সেই সময় অন্যান্য টেলিকম কোম্পানির গ্রাহক সংখ্যা ক্রমশ কমতে শুরু করেছিল। কিন্তু বিগত বছর সমস্ত টেলিকম সংস্থা তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে।এরফলে আমজনতার কপালে চিন্তার ভাঁজ পড়েছে। আর বর্তমানে একদিকে নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি, অন্যদিকে রিচার্জ এর দাম বাড়ার ফলে আমজনতার নাজেহাল অবস্থা। প্রত্যেকটি টেলিকম সংস্থাই বাড়িয়েছে মোবাইল রিচার্জ এর দাম।

প্রতিযোগীতার বাজারে Airtel, Jio, VI এর মত সংস্থাগুলি নিয়মিত নতুন প্ল্যান নিয়ে হাজির হয়। টেলিকম পরিষেবায় একে অপরকে টেক্কা দিয়ে গ্রাহকদের নিজের দখলে রাখতে প্রতিটি টেলিকম কোম্পানি নিত্যনতুন রিচার্জ প্ল্যান (Airtel Recharge Online) অফার করছে। মোবাইল রিচার্জ প্ল্যান এর দাম এতটাই বেশি হয়ে গিয়েছে যে সাধারণ মানুষ সব সময় অপেক্ষায় থাকেন, কোন টেলিকম কোম্পানি কি ধরনের সস্তায় সুবিধাজনক রিচার্জ প্ল্যান অফার করে।

Advertisement

সেই দিকে লক্ষ্য রেখেই Airtel, VI, Jio, BSNL সমস্ত কোম্পানিগুলোই প্রতিদিনই নতুন ধরনের প্ল্যান গ্রাহকদের জন্য তৈরি করছে। আর এই প্রতিযোগীতার বাজারে এবার Airtel কে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে দেখে গেল। Airtel গ্রাহক টানতে এবার সারা মাস ফ্রি মোবাইল রিচার্জ, Airtel Recharge Online DTH এবং Broadband সার্ভিস দিচ্ছে। তার সঙ্গে পোস্টপেইড এবং প্রিপেইড গ্রাহকদের জন্য ফ্রিতে কলিং সহ অন্যান্য একাধিক সুবিধা অফার করছে।

এয়ারটেলের এই সুবিধা (Airtel Recharge Online) কিভাবে পাওয়া যেতে পারে জেনে নেওয়া যাক-

2021 সালে Airtel ব্ল্যাক মেম্বারশিপ সার্ভিস শুরু করে। তবে গ্রাহকদের এই পরিষেবা নিতে গেলে পোস্টপেড কানেকশন থাকতে হবে। সেখানে টেলিকমের সঙ্গে Airtel Recharge Online DTH এবং Broadband Service একসঙ্গেই পাওয়া যাবে। Airtel Black Membership নিলে গ্রাহকেরা প্রথম মাসে বিনামূল্যে DTH এবং ব্রডব্যান্ড সার্ভিস পরিষেবা পাবেন।

Advertisement

তাছাড়াও Airtel Black এর Custom Plan এর সঙ্গে এককালীন বিরাট Discount পাওয়া যাবে। Airtel Black- 4 Fixed Plan 998 টাকার। তাছাড়া একমাস সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা ব্যবহার করতে পারবেন। যদি এয়ারটেল ব্ল্যাক এর 1098 টাকার প্ল্যান পছন্দ হয় তাহলে দ্বিতীয় মাস থেকে 1098 টাকা দিতে হবে।

তবে গ্রাহকদের একটি কথা মাথায় রাখতে হবে, প্ল্যান এর মধ্যে না থাকা কোনো পরিষেবা ব্যবহার করতে হলে অতিরিক্ত খরচ (Airtel Recharge Online) করতে হবে। যদি 499 টাকা রিচার্জ করা হয় তাহলে প্লানের সাথে একমাস বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে।টেলিকম পরিষেবায় একে অপরকে টেক্কা দিতে এবার এয়ারটেল এই অফার নিয়ে এসেছে।

Airtel Black Membership নেবেন কিভাবে?

Airtel Black Membership নিতে হলে প্রথমে আপনাকে Airtel Thanks অ্যাপটিকে ডাউনলোড করে নিতে হবে। এরপর Airtel Store এ গিয়েও ব্ল্যাক মেম্বারশিপ নিতে পারেন।অথবা ঘরে বসেই আপনার এয়ারটেল নম্বর থেকে 8826655555 এই নম্বরে মিসডকল দিয়েও মেম্বারশিপ নিতে পারেন।

আপনিও যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে আর দেরি না করে এক্ষুনি Airtel thanks অ্যাপ থেকে Airtel Black Membership নিয়ে নিন।আর বিনামূল্যে আনলিমিটেড নেট ও ফ্রি কলের সুবিধা উপভোগ করুন।

Probir Biswas

আমি প্রবীর বিশ্বাস Webscte.in এ সকল প্রকারের স্কলারশিপ সহ বিভিন্ন জানা-অজানা তথ্য, সাথে টেক নিউজ, বিনোদন, ব্যবসা-বানিজ্যের ওপরও বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেট দিয়ে থাকি, ধন্যবাদ।

Related Articles